উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে গত বুধবার (৯ মার্চ) রাতে রিয়াল মাদ্রিদ বিপক্ষে ঘরের মাঠে শেষ ষোলোর দ্বিতীয় লেগে ৩-১ গোলে পরাজিত হয় পিএসজি। জাদুকরী সেই রাতের সবচেয়ে বড় কৃতিত্বটা করিম বেনজেমার। পিএসজির বিপক্ষে যখন দুই লেগ মিলিয়ে ০-২তে পিছিয়ে রিয়াল, তখন তিনি করলেন হ্যাটট্রিক। দলকে নিয়ে গেলেন চ্যাম্পিয়ন্স লিগের পরের পর্বে।

পুরো মৌসুমজুড়ে অসাধারণ পারফরম্যান্স করে গেছেন বেনজেমা। তিনি অবশ্য নিশ্চিত নন, এটাই তার সেরা ম্যাচ কি না। রিয়াল মাদ্রিদ টিভিকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, দলীয় চেষ্টাতেই এসেছে সাফল্য। বেনজেমা বলেন, আমি জানি না এটা আমার সেরা ম্যাচ কি না কারণ লিভারপুলের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের কথা মনে আছে। যদি এটা সেরা হয়ও, গোলের কারণে। কারণ তিনটা গুরুত্বপূর্ণ গোল করেছি-কামব্যাক ছিল, আমরা ২-০তে পিছিয়ে ছিলাম।

এটা অনেক বড় ম্যাচ ছিল খেলোয়াড়দের জন্যও। তিনি আরও বলেন, এটা হয়তো আমার সেরা মৌসুম হবে কারণ প্রতিবার আমি আগেরটার চেয়ে ভালো করতে চাই। আর আমি এখন ভালো পথে আছি। আমি খুশি ও গর্বিত কিন্তু এটা পুরো দলের জন্য হয়েছে। দল, যারা মাঠে ছিল অথবা ছিল না কিন্তু সতীর্থদের সহযোগিতা করেছে। এছাড়া কোচ, সমর্থকরা, এটা সবার জন্যই জাদুকরী রাত ছিল।

 

কলমকথা/ বিথী